টার্গেট ডিসেম্বর সিজন-৩- Power Up 689 Steem | 3x Dolphin 🐬🐬🐬

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। সিজন টুতে আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ৬৮৯+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ১৫০০৬+ । এবার আমি তৃতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পেরেছি। আমি আমার টার্গেট ও পুরন করে ফেলেছি।। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে আরো এগিয়ে যেতে পারবো।

20231114_092152_0000.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ৬৮৯+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ৬৮৯+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG-20231114-WA0003.jpg

ধাপ -২

IMG-20231114-WA0005.jpg

ধাপ -৩

IMG-20231114-WA0004.jpg

এখানে আমি ৬৮৯+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ১৫০০৬ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন। আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি। ডিসেম্বর এর আগেই আমি মূলত 3 ডলফিন হতে পেরেছি। আমারও আস্তে আস্তে নতুন একটা টার্গেট নিব। ‌‌rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
32 Comments